October 26, 2024, 4:22 am

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

রাজধানীর মুগদাপাড়া এলাকা হতে কুমিল্লা জেলার কুখ্যাত ডাকাত দলের নেতা পলাতক আসামী মোঃ ফারুক হোসেন প্রকাশ @পান্ডু (৩২)’কে গ্রফতার করেছে র‌্যাব-৪।

তামান্না আক্তার হাসিঃ র‍্যাব-৪ সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, চুরি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ০৬ এপ্রিল ২০২৩ তারিখ রাতে ঢাকা মহানগরীর মুগদা থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার কুখ্যাত ডাকাত দলের নেতা পলাতক আসামী মো: ফারুক হোসেন প্রকাশ @পান্ডু (৩২), জেলা-কুমিল্লা’কে গ্রেফতার করতে সমর্থ হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও ঘটনার বিবরণে জানা যায় যে, ১১ মার্চ ২০২৩ তারিখ ভোরে মোঃ আবুল হোসেন তার অটোরিক্সা নিয়ে হোমনা থানাধীন চৌরাস্তার উদ্দেশ্যে রওনা করলে ডাকাত দলের নেতা আসামী মোঃ ফারুক হোসেন প্রকাশ পান্ডু (৩২) ও তার সহযোগী আসামীরা বাদীর অটোরিক্সার দিকে লক্ষ্য করে টর্চ লাইট মেরে গতিরোধ করে। এরপর বাদী মোঃ আবুল হোসেনকে অটোরিক্সা থেকে নামিয়ে এলোপাথাড়ি মারধর করে এবং তার ঘাড়ের উপর ছুরি ধরে অটোরিক্সা হতে ০৪ টি ব্যাটারি খুলে নিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামী ছদ্মবেশে দীর্ঘদিন যাবৎ ঢাকা মহানগরীর মুগদা থানাধীন বিভিন্ন এলাকায় নিজেকে আত্নগোপন করে ফেরারী জীবন যাপন করতো। তার নামে বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। এই ধরনের কুখ্যাত সসংঘবদ্ধ ডাকাত দলের বিরুদ্ধে র‌্যাবের জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন